Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

নীতিমালা/নির্দেশিকা/পরিপত্র

বিভাগীয় কমিশনারের কার্যালয়, ঢাকা বিভাগ, ঢাকা

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত

নীতিমালা/নির্দেশিকা/পরিপত্র


ক্রম
বিষয়

মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপীল কর্মকর্তা নিয়োগ সংক্রান্ত।

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।


অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।


অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)